বিনামূল্যে ল্যাপটপ পেল ড্যাফোডিল ইউনিভার্সিটির ৫ হাজার শিক্ষার্থী

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঁচ হাজার ল্যাপটপ বিতরণ।
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঁচ হাজার ল্যাপটপ বিতরণ।

তথ্যপ্রযুক্তির ক্রমবিকাশমান ধারার সঙ্গে প্রতিটি শিক্ষার্থীকে যুগোপযোগী করে তুলতে এবং প্রতিযোগিতামূলক চাকরি বাজারে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘একজন ছাত্র একটি ল্যাপটপ’ প্রকল্পের নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঁচ হাজার ল্যাপটপ বিতরণ করা হয়।

আজ বুধবার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. নাদির বিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ল্যাপটপ বিতরণ করেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগের প্রধান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলামনাই মঞ্জুরুল আলম জুয়েল।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগের পিপলস একুইজিশন বিভাগের প্রধান রিয়াদ হোসেইন, সংগঠন উন্নয়ন বিভাগের প্রধান অনুভব রহমান ও টেলিটকের ডেপুটি জেনারেল ম্যানেজার ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলামনাই ফারুক হোসেন পাটোয়ারী। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিসিটির পরিচালক (হিসাব ও অর্থ) হামিদুল হক খান ও প্রভোস্ট প্রফেসর ড. আবুল হোসেন।

উল্লেখ্য, সামার-২০১০ সেমিস্টার থেকে “একজন ছাত্র : একটি ল্যাপটপ” কর্মসূচির আওতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তিকৃত সব শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিনামূল্যে ল্যাপটপ প্রদান করে আসছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com