প্রশ্নপত্র ফাঁসের মামলায় গ্রেপ্তার আরও ৩

প্রশ্নপত্র ফাঁসের মামলায় গ্রেপ্তার আরও ৩
প্রতীকী ছবি

কুড়িগ্রামে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের মামলায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়। পরে রাতে মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এ নিয়ে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ‍কৃষিবিজ্ঞানের শিক্ষক হামিদুল ইসলাম, বাংলা বিষয়ের শিক্ষক সোহেল চৌধুরী ও পিয়ন সুজন মিয়া।

প্রশ্নপত্র ফাঁসের মামলায় গ্রেপ্তার আরও ৩
যশোর বোর্ডের বাংলা ২য় পত্রের স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা

এর আগে প্রশ্ন ফাঁসে জড়িত থাকার সত্যতা পাওয়ায় গত মঙ্গলবার রাতেই চারজনকে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়। তাদের নামে মামলা করেছে পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটি।

গ্রেপ্তার ওই চারজনের মধ্যে তিনজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। গতকাল তাদের কারাগারে পাঠানো হয়েছে। এদিকে এজাহারনামীয় আসামি অফিস সহকারী আবু হানিফ পলাতক রয়েছেন।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের প্রয়োজনে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হতে পারে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।
আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম পুলিশ সুপার

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নতুন করে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হতে পারে। এ ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com