শীতার্ত মানুষের পাশে জাতীয় বিশ্ববিদ্যালয়

শীতার্ত মানুষের পাশে জাতীয় বিশ্ববিদ্যালয়

উত্তরবঙ্গে সমাজের অবহেলিত মানুষের শীতের কষ্ট লাঘবে কম্বল দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমানের নির্দেশনায় এক হাজার কম্বল উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা, রংপুর জেলার অসচ্ছল পরিবারের শিক্ষার্থী ও সমাজের প্রান্তিক পর্যায়ের খেটে খাওয়া মানুষদের মধ্যে বিতরণ করা হয়েছে।

গতকাল রোববার রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আবদুস সালাম হাওলাদারের নেতৃত্বে একটি দল এই কম্বল বিতরণ করেন। তারা রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে এই কম্বল পৌঁছে দেন।

শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণের জন্য কলেজ কর্তৃপক্ষকে সম্পৃক্ত করা হয়েছে। এ ছাড়া ছিন্নমূল মানুষদের মধ্যে উষ্ণতা ছড়াতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের হাতে কম্বল তুলে দেওয়া হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জেলা প্রশাসন ছিন্নমূল মানুষদের কাছে এই কম্বল পৌঁছে দেবে।

শীতার্ত মানুষের পাশে জাতীয় বিশ্ববিদ্যালয়
সারা দেশে জেঁকে বসেছে শীত : শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ান

শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ দলে ছিলেন—বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মো. সাজেদুল হক, মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য, বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও কুমিল্লার সোনার বাংলা কলেজের অধ্যক্ষ মো. আবু ছালেক সেলিম রেজা সৌরভ, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও আলহাজ মকবুল হোসেন কলেজের অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসানসহ অনেকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com