তিন ভাইয়ের দ্বন্দ্ব গড়াল আদালতে, আসামি শতাধিক

প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

প্রায় ৩০ বছর ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল তিন ভাইয়ের মধ্যে। তাদের সেই বিরোধ আদালত পর্যন্ত গড়িয়েছে। ছোট ভাইয়ের মামলায় আসামি করা হয়েছে বড় দুই ভাইসহ শতাধিক মানুষকে। মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিশেনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত এ আদেশ দেন। মামলার বাদী হলেন বাকলিয়া এলাকার নূর মোহাম্মদ সওদাগরের ছোট ছেলে আলমগীর নূর। অন্যদিকে আসামিরা হলো আলমগীর নূরের আপন বড় ভাই আলী ইউসুফ ও জাহাঙ্গীর আলম এবং অনিক দাশসহ অজ্ঞাত শতাধিক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রায় ৩০ বছর ধরে নূর মোহাম্মদ সওদাগরের ওয়ারিশদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ২৪ জানুয়ারি নগরীর কেসিদে রোডের সিনেমা প্যালেস এলাকার একটি কনভেনশন হলে আলমগীর নূরের ওপর হামলা চালান আলী ইউসুফ ও জাহাঙ্গীর, অনিক দাশসহ শতাধিক লোকজন। বৃহস্পতিবার এ নিয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী আলমগীর নূর কালবেলাকে বলেন, ‘হামলার সময় অনিক দাশসহ কয়েকজন সন্ত্রাসী আমার ওপর আক্রমণ করে হত্যাচেষ্টা চালায়। অফিসের মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com