শ্বাসরোধে হত্যা, গ্রেপ্তার প্রথম স্ত্রী

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া এলাকায় স্বামী আব্দুল মান্নানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম খাদিজা বেগমকে (৩০)। এ ঘটনায় নিহতের ভাই বেলাল খাদিজাকে আসামি করে আজ বৃহস্পতিবার পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ বলছে, নিহত মান্নান দুই বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ের পর ভরণপোষণ বন্ধ করে দেওয়ায় প্রথম স্ত্রী খাদিজা তাকে হত্যা করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান কালবেলাকে জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করে প্রতিবেশীরা খাদিজার ঘর থেকে গোঙানির শব্দ শোনার বিষয়টি জানান। পরে পুলিশ গিয়ে মান্নানের মরদেহ উদ্ধার করে।

নিহত আব্দুল মান্নানের (৪৫) বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। তিনি ইসলামিক ফাউন্ডেশনের ফটিকছড়ি উপজেলা শাখায় কর্মরত ছিলেন। খাদিজা-মান্নান দম্পতির এক ছেলে ও একটি মেয়ে আছে।

পুলিশ জানিয়েছে, আব্দুল মান্নানের প্রথম স্ত্রী খাদিজা বেগম। দ্বিতীয় বিয়ে করে স্ত্রীকে নিয়ে ফটিকছড়িতে থাকতেন। তবে মাঝেমধ্যে প্রথম স্ত্রীর বাসায় আসতেন। বুধবার রাতে মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে খাদিজার বাসায় আসেন। এই দম্পতির মধ্যে পারিবারিক কলহ ছিল। বুধবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামীর মুখ চেপে ধরলে শ্বাসরোধ হয়েই মান্নান সেখানেই মারা যান বলে অভিযোগ করা হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com