রাঙামাটিতে পিকনিকের বাস উল্টে নিহত ২

মানিকছড়িতে দুর্ঘটনাকবলিত বাস।
মানিকছড়িতে দুর্ঘটনাকবলিত বাস।ছবি : কালবেলা

রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পিকনিকের বাস উল্টে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও তিনজন। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পিকনিকের বাসের সব যাত্রী চট্টগ্রাম ব্রিকস অ্যান্ড ক্লে ওয়ার্কস লিমিটেডের কর্মী। গতকাল সকালে তারা চট্টগ্রাম থেকে রাঙামাটিতে বেড়াতে যান। সন্ধ্যায় চট্টগ্রামে ফেরার পথে শহরের মানিকছড়ির ঢালু সড়কে নামার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বাসের যাত্রী মো. হানিফ জানান, রাঙামাটি পর্যটন কমপ্লেক্স থেকে বাসটি ছাড়ার পর পর্যটন এলাকা এবং শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় দুই দফা দুর্ঘটনায় পড়ে। মেরামতের পর আবার চট্টগ্রামের উদ্দেশে যাত্রা শুরু করে বাসটি। তখন ১৫ জনের মতো যাত্রী ছিল। এর মধ্যে মানিকছড়ির বাঁকের ঢালু রাস্তায় নামার পথে বাসটি উল্টে যায়।

রাঙামাটি ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক শিমুল মো. রফি বলেন, ‘দুর্ঘটনার সংবাদ শোনার সঙ্গে সঙ্গে আমরা টিম নিয়ে উদ্ধারকাজ শুরু করি। এখন পর্যন্ত দুজনের মরদেহ উদ্ধার করেছি।’

ফায়ার সার্ভিসের সঙ্গে উদ্ধারকাজে যোগ দেয় সেনাবাহিনী, পুলিশ ও রেড ক্রিসেন্টের সদস্যরা। এরই মধ্যে রাঙামাটির জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com