এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টলে ব্যাংকিং সেবা

এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টল উদ্বোধনে ব্যাংকের সদস্যরা।
এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টল উদ্বোধনে ব্যাংকের সদস্যরা।ছবি : সংগৃহীত

রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১০ম জাতীয় এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টল নম্বর-২০৭ (হল-ডি) উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান স্টলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

তারেক রিয়াজ খান বলেন, ‘এসএমই খাতের উন্নয়ন ব্যতীত একটি দেশের সার্বিক উন্নয়ন অসম্ভব। আমাদের দেশের জিডিপির ২৫ শতাংশ অবদান রাখে এসএমই খাত। এ ছাড়াও দেশের বেসরকারি খাতের দুই-তৃতীয়াংশ চাকরির সুযোগ এই খাত থেকেই হয়। তাই পদ্মা ব্যাংক, এসএমই খাতের উন্নয়নে গ্রাহকদের দ্বারে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।’

তিনি আরও বলেন, ‘এসএমই পণ্য সেবার মাধ্যমে তৃণমূল পর্যায়ে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়া সম্ভব।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভিপি অ্যান্ড হেড অব এসএমই বিজনেস আসাদুজ্জামান খানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ ছাড়া মেলার স্টল পরিদর্শন করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জাবেদ আমিন, চিফ হিউমেন রিসোর্স অফিসার ও সিসিও এম আহসান উল্লাহ খান, ইভিপি ও হেড অব অপারেশন সৈয়দ তৌহিদ হোসেন এবং রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী।

আর্থিক অন্তর্ভুক্তির কার্যক্রম বাড়ানো এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ঋণ পণ্য সেবা সম্পর্কে সঠিক ধারণা দিতেই এসএমই মেলায় পসরা সাজিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। সম্পূর্ণ নতুনভাবে বিস্তৃত পরিসরে এসএমই ব্যাংকিং সেবাকে আধুনিকায়ন করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। নিয়ে এসেছে বেশ কয়েক ধরনের পণ্য সেবা।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com