এসবিএসি ব্যাংক ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক সই

এসবিএসি ব্যাংক ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক সই অনুষ্ঠান।
এসবিএসি ব্যাংক ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক সই অনুষ্ঠান।ছবি : কালবেলা

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক ও দি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএবি) মধ্যে ডকুমেন্টস ভেরিফিকেশন সিস্টেম (ডিভিএস) সংক্রান্ত সমঝোতা স্মারক সই হয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) হাবিবুর রহমান এবং আইসিএবির প্রেসিডেন্ট মো. শাহাদাত হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে সই করেন। এর মাধ্যমে এসবিএসি ব্যাংক বিভিন্ন সংস্থার নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের সত্যতা যাচাই করার জন্য ডিভিএস ব্যবহার করার সুযোগ পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা ও স্বতন্ত্র পরিচালক জিয়াউর রহমান জিয়া।

অন্যদের মধ্যে ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আজীম, এসইভিপি; ট্রেজারি বিভাগের প্রধান মোহাম্মদ আসাদুল হক, এসইভিপি; অডিট বিভাগের প্রধান মো. মাসুদুর রহমান, ইভিপি, এফসিএ; কোম্পানি সচিব মো. মোকাদ্দেস আলী, এফসিএস, ইভিপি; ঋণ বিভাগের প্রধান মো. আব্দুল মান্নান, ইভিপি; করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান আসিফ খান, এসভিপি; প্রধান আর্থিক কর্মকর্তা মান্নান বেপারী এফসিএমএ, কার্ড বিভাগের প্রধান ও এসভিপি মোহাম্মদ সফিউল আজম।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com