শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মুক্তাগাছা থানা।
মুক্তাগাছা থানা।পুরোনো ছবি

ময়মনসিংহের মুক্তাগাছায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. শাহ আলী (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আজ বুধবার ভিকটিমের মা বাদী হয়ে মুক্তাগাছা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

গ্রেপ্তার যুবক উপজেলার কান্দুলিয়া গ্রামের আ. বারেকের ছেলে। তিনি পেশায় সে ইলেকট্রিক মিস্ত্রি।

মামলার বিবরণী থেকে জানা যায়, উপজেলার খেরুয়াজানী ইউনিয়নের ইটাচকি গ্রামের ওই শিশুর বাবা গাজীপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। গত সোমবার শিশুর বাবা পরিবার নিয়ে ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। তাদের পাশের বাড়ির এমদাদুল হকের শ্যালক মো. শাহ আলী বোনের বাড়িতে থেকে ইলেকট্রিক মিস্ত্রির কাজ করেন। সেই সুবাদে মাঝে মধ্যে ভুক্তভোগীদের বাড়িতে তার আসা-যাওয়া ছিল। গতকাল মঙ্গলবার বিকেলে ওই শিশুকে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে শাহ আলী।

পরে শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় স্থানীয়রা ওই যুবককে আটকে রেখে ৯৯৯ এ ফোন দেয়। পরে পুলিশ ঘটনাস্থল এসে শাহ আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

মুক্তাগাছা থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, ‘ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com