ফরিদপুরে আ.লীগ অফিসে হামলা-ভাঙচুরের অভিযোগ

হামলাকারীদের হামলায় ভেঙে যায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ের জানালার গ্লাস।
হামলাকারীদের হামলায় ভেঙে যায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ের জানালার গ্লাস। ছবি : কালবেলা

হামলা চালিয়ে ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয় এবং আওয়ামী লীগ অফিসসহ বাজারের অন্তত ১০-১২টি দোকান ঘরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী মো. বিল্লাল হোসেন ফকির ও তার সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আখতারুজ্জামান তিতাস জানান, সাবেক চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন ফকিরের নেতৃত্বে দুই সহস্রাধিক মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে হামলা চালায়। হামলাকারীরা ইউনিয়ন পরিষদের কার্যালয়ের জানালার গ্লাস ও কক্ষের ভেতরের আসবাবপত্র এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। পরে তারা কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় এবং বাজারের অন্তত ১০-১২টি দোকানে হামলা চালায়। ভাঙচুরের পাশাপাশি দোকানের মালামাল ও নগদ টাকা লুটপাট করে বলেও দাবি করেন তিনি।

কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রাণ চৌধুরী জানান, হামলাকারীরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে প্রবেশ করে আসবাবপত্র ও বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করে। প্রকাশ্যে এমন হামলার ঘটনায় তীব্র নিন্দা জানানোর পাশাপাশি অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

হামলাকারীদের হামলায় ভেঙে যায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ের জানালার গ্লাস।
মিরপুরে জামায়াতের সমাবেশে পুলিশের বাধা, আটক ৯

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় ইউনিয়ন পরিষদ ও বাজারে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। হামলার নেতৃত্বদানকারী বিল্লাল হোসেন ফকিরকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com