সুদের টাকা উসুল করতে না পারায় গৃহবধূকে ধর্ষণ!

সুদের টাকা উসুল করতে না পারায় গৃহবধূকে ধর্ষণ!
প্রতীকী ছবি

স্বামীর নেওয়া সুদের টাকা উসুল করতে না পারায় সিরাজগঞ্জের শাহজাদপুরে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার নুকালি গ্রামের শের আলী (৪৮) ও তার সহযোগী একই গ্রামের ইয়াসিন (৩৫)। এর আগে গত ৭ নভেম্বর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকায় ৭ নভেম্বর রাতে শের আলী ও ইয়াসিন মদ খেয়ে মাতাল অবস্থায় তার বাড়িতে যান। সেখানে গিয়ে তারা গৃহবধূর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবেন বলে দাবি করেন এবং অকথ্য গালিগালাজ করেন। তাদের গালিগালাজ শুনে গৃহবধূ বাইরে বের হয়ে আসেন। এ সময় শের আলী তাকে বলেন, আপনার স্বামী ১৬ বছর আগে সুদে টাকা ধার নিয়েছেন। পাওনা টাকা না দেওয়ায় বাইরে তাকে বেঁধে রাখা হয়েছে। আপনি গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আসেন। তাদের কথা মতো ওই নারী বাইরে গেলে তার গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণ করে পালিয়ে যান শের আলী ও ইয়াসিন। পরে বিষয়টি স্বামী আসলে বিস্তারিত জানান ওই নারী। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় থানায় অভিযোগ করা হয়।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, ‘গৃহবধূকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com