ইয়াবা সেবনে বাধা দেওয়ায় স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে জখম

ভোলার চরফ্যাসন থানা।
ভোলার চরফ্যাসন থানা।ছবি : সংগৃহীত

ভোলার চরফ্যাসন উপজেলায় মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে মারাত্মক জখম করেছেন মিজান নামের এক ব্যক্তি। গত শুক্রবার এ ঘটনার পর আজ সোমবার পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় মিজান শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী ও শাশুড়ির সামনে ইয়াবা সেবন শুরু করেন। এ সময় স্ত্রী লিমা বাধা দিলে তাকে কুপিয়ে আহত করেন। মেয়েকে বাঁচাতে শাশুড়ি এগিয়ে এলে তাকেও কোপান মিজান। তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে দুজনকে উদ্ধার করে চরফ্যাসন সদর হাসপাতালে নিয়ে যান।

লিমার ভাই লিটন বলেন, ‘পারিবারিকভাবে তিন বছর আগে মিজানের সঙ্গে লিমার বিয়ে হয়। প্রথমে আমরা মিজানের আচরণ বুঝতে না পারলেও এক বছরের মাথায় তার মাদকাসক্তির বিষয়টি প্রকাশ পায়। প্রায়ই মিজান আমার বোনকে মারধর করে।’ মারধরের ঘটনায় গত বছরের ১৪ নভেম্বর চরফ্যাসন থানায় তারা জিডি করেন।

তিনি আরও বলেন, ‘গত শুক্রবার সে আমার বোন এবং মাকে কুপিয়ে ফোন করে বিভিন্ন হুমকি দিতে থাকে। পরে আজ তাকে পৌরসভার প্যানেল মেয়র তানভীর আহমেদের সহায়তায় চরফ্যাসন কালিবাড়ির মোড় থেকে কৌশলে ধরে পুলিশে সোপর্দ করা হয়।’

চরফ্যাসন থানার ওসি মোরাদ হোসেন বলেন, ‘স্ত্রী ও শাশুড়িকে কুপিয়েছে এমন একজনকে আটক করে থানায় পাঠিয়েছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com