বিএনপির ষড়যন্ত্র সফল হলে দেশ বিরান হবে : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক শুক্রবার ৪০৩টি পরিবারের হাতে গৃহ প্রবেশ ও চাবি হস্তান্তর করেন।
আইনমন্ত্রী আনিসুল হক শুক্রবার ৪০৩টি পরিবারের হাতে গৃহ প্রবেশ ও চাবি হস্তান্তর করেন।ছবি : কালবেলা

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘গরিব মানুষকে ঘর দেওয়া বিএনপির কাছে দেশ ধ্বংস করা মনে হলেও আমাদের কাছে তা দেশ গড়া। বিএনপি তাদের ২৬ বছরের শাসনামলে দেশকে বিরান করে দিয়েছে আর শেখ হাসিনা দেশকে সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।’

আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকাশাই মৌজায় বাস্তবায়িত আশ্রয়ণ প্রকল্পের ৪০৩টি পরিবারের গৃহ প্রবেশ ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দেশে শতভাগ বিদ্যুতায়নের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি দেশের মানুষকে ২৬ বছর অন্ধকারে রেখেছিল, তারা আবারও অন্ধকারে রাখতে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যাতে সফল হতে না পারে এবং দেশে উন্নয়ন যাতে নষ্ট না হয় সেজন্য তিনি দেশের মানুষকে সজাগ ও সতর্ক থাকাতে আহ্বান জানান।

আইনমন্ত্রী আরও বলেন, পরনির্ভরশীল বিএনপি কথায় কথায় বিদেশি দূতাবাসে যায়, পাকিস্তানের হুংকার দেয়। তাই কোনোদিনও যদি তাদের ষড়যন্ত্র সফল হয় তাহলে দেশকে বিরান করে ফেলবে।

আইনমন্ত্রী আনিসুল হক শুক্রবার ৪০৩টি পরিবারের হাতে গৃহ প্রবেশ ও চাবি হস্তান্তর করেন।
জনগণকে সর্বোত্তম সেবা প্রদান করুন : সাব-রেজিস্ট্রারদের উদ্দেশে আইনমন্ত্রী

আশ্রয়ণ প্রকল্প চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিচালক শহীদুল আলম ঝিনুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ। আলোচনা সভা শেষে মন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের ৪০৩ উপকারভোগী পরিবারের মধ্যে চাবি হস্তান্তর করেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com