রেললাইনের পাশে কলেজছাত্রের মরদেহ

রেললাইনের পাশ থেকে উদ্ধার করা হয়েছে কলেজছাত্রের মরদেহ।
রেললাইনের পাশ থেকে উদ্ধার করা হয়েছে কলেজছাত্রের মরদেহ।পুরোনো ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশ থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের বামনাগ্রাম হাটখোলা এলাকায় সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেললাইন থেকে রেলপুলিশ দেহটি উদ্ধার করে।

তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম নামের ২০ বছর বয়সী ওই যুবকের বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লায়। তিনি সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

নাঈমের স্বজনরা জানান, গত সপ্তাহে নাঈম লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যান। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে নাঈমের সঙ্গে সর্বশেষ তার বাবার মোবাইল ফোনে কথা হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার এসআই ছানোয়ার হোসেন জানান, সকালে লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআই ছানোয়ার বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাঈম ট্রেনের দরজার কাছে বসে ছিলেন। হয়তো ঘুমের ঘোরে ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com