নিজ দলের কর্মীদের হামলায় আহত স্বেচ্ছাসেবক দলের নেতা

স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ
স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

নারায়ণগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নিজ দলের কর্মীদের হামলায় আহত হয়েছেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমানসহ তার বেশ কয়েকজন অনুসারী।

আজ বুধবার দুপুরে নগরের দেওভোগ এলাকায় একটি কনভেনশন হলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে এ ঘটনা ঘটে। সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসানসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কর্মী সম্মেলনে যোগ দিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের নেতৃত্বে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। একই সময় মিছিল নিয়ে সম্মেলন স্থলে আসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

ওই সময় সম্মেলনস্থলে প্রবেশ করাকে কেন্দ্র করে উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে বাগবিতণ্ডা হয়। তখন পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হওয়ায় জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহবুব প্রবেশের গেটে দাঁড়িয়ে পরিস্থিতি শান্ত করতে নেতাকর্মীদের ধমক দেন। ওই সময় স্লোগান পাল্টা স্লোগানের এক পর্যায়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষের নেতাকর্মীরা। এতে মাহবুব ও তার সমর্থিত নেতাকর্মীদের ওপর চড়াও হয় রূপগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের অনুসারীরা। তারা হাতে থাকা লাঠি দিয়ে মাহাবুব ও তার অনুসারীদের ওপর চড়াও হলে তারা জখম হন। তাদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।

পরে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমসহ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় সদর মডেল থানা পুলিশের একাধিক টিম।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেন, ভুল বোঝাবুঝি থেকে নিজেদের মধ্যে কিছুটা সমস্যা হয়েছিল। সেটি ঠিক হয়ে গেছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com