অটোরিকশা ওভারটেক করতে গিয়ে ট্রাক দেখে ছাত্রলীগ নেতার মৃত্যু

ছাত্রলীগ নেতা সজিব আহমেদ।
ছাত্রলীগ নেতা সজিব আহমেদ।ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে মোটরসাইকেল নিয়ে অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে সামনে ট্রাক দেখে ব্রেইন স্ট্রোকে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১২টা ২৫ মিনিটে ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীনে তার মৃত্যু হয়।

মৃত সজিব আহমেদ বেলকুচি উপজেলার সদর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে। তিনি বেলকুচি সদর ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি কালবেলাকে জানান, গত শনিবার দুপুরে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সজিব। তিনি সুবর্ণসাড়া তেল পাম্পের কাছে একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে সামনে ট্রাক দেখে আতঙ্কে ব্রেইন স্ট্রোক করেন এবং মোটরসাইকেল থেকে পড়ে যান। তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান।

বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, এর আগেও একবার সজিব দুর্ঘটনার শিকার হয়েছিল। সেই থেকে তার মধ্যে দুর্ঘটনা আতঙ্ক কাজ করত। ঘটনার দিন অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে একটি দাঁড়ানো ট্রাক দেখেই আতঙ্কে স্ট্রোক করেন। তবে ট্রাকের সঙ্গে তার কোনো সংঘর্ষ বা দুর্ঘটনা হয়নি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com