দেশের মানুষ আর খুনোখুনি চায় না : স্বরাষ্ট্রমন্ত্রী

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।ছবি : কালবেলা

বাংলাদেশের মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়, আর অন্ধকারে যেতে চায় না, আর খুনোখুনিতে যেতে চায় না। আজ বুধবার দুপুরে মাদারীপুরে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের বিনামূল্যে অপারেশন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আমরা এখন শুনি বিএনপি-জামায়াত ঐক্যজোট নাকি ঢাকা শহরে ৩০ লাখ, ১৫ লাখ লোক, ২০ লাখ লোক নিয়ে যাবেন, নিয়ে বসে থাকবেন। বসে থাকুন, কোনো অসুবিধা নাই। কিন্তু কারও জানমালের ক্ষতি হলে, কিংবা কারো চলাচলে বিঘ্ন সৃষ্টি হলে আইনশৃঙ্খলা বাহিনীর জনগণের নিরাপত্তা দেওয়ার যে দায়িত্ব তারা তা পালন করবেন।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রীর বিশ্বাস গণতন্ত্রে, জনগণের ওপর তার বিশ্বাস। জনগণের ম্যান্ডেট নিয়ে তিনি ক্ষমতায় এসেছেন, আওয়ামী লীগ কোনোদিন বন্দুকের নলে কিংবা পেশীশক্তি দিয়ে ক্ষমতায় আসেনি।

‘সারা বাংলার জনগণের একই কথা—শেখ হাসিনার বিকল্প নেই, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। সারা বাংলাদেশ নির্বাচনের জন্য তৈরি হচ্ছে এবং আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবে।’

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
রাজনৈতিক কর্মসূচিতে বাধা নয়, জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন—আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. মাসুদ, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, কালকিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর গোলাম ফারুকসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
জনগণ সঙ্গে থাকলে কোনোকিছুই অসাধ্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com