৮ বছরের সাজা, পলাতক ১২ বছর!

গ্রেপ্তার মাদক কারবারি দেলোয়ার হোসেন।
গ্রেপ্তার মাদক কারবারি দেলোয়ার হোসেন।

দীর্ঘ একযুগ দেশ ত্যাগ করে পালিয়ে থাকার পরও শেষ রক্ষা পেল না কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মান্দারি গ্রামের মাদক কারবারি দেলোয়ার হোসেন। পৃথক দুটি মাদক মামলায় আট বছরের সাজা এড়াতে তিনি ভারতে অবস্থান করত বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করেছে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। আজ বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, মঙ্গলবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মান্দারি গ্রামে অভিযান চালিয়ে দুটি মামলায় যথাক্রমে ৩ বছর ও ৫ বছর করে ৮ বছর সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত আসামি দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। এর আগে তিনি দীর্ঘ ১২ বছর ভারতীয় সীমান্ত এলাকায় ভারতীয় অংশে বসবাস করে। মঙ্গলবার বাড়িতে আসার সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী জানান, গ্রেপ্তারের সময় তিনি অসুস্থতার ভান করে। পরে পুলিশ তাকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক দেখানোর জন্য নিয়ে যায়। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানান।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com