রাজশাহীতে বহুতল ভবনে আগুন, পুড়ে গেছে পাঁচটি গাড়ি

শুক্রবার ভোরে মহানগরীর আলুপট্টি বরেন্দ্র কলেজের পাশের একটি কার সেন্টার ও বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
শুক্রবার ভোরে মহানগরীর আলুপট্টি বরেন্দ্র কলেজের পাশের একটি কার সেন্টার ও বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ছবি : কালবেলা

রাজশাহী মহানগরীর আলুপট্টি বরেন্দ্র কলেজের পাশের একটি কার সেন্টার ও বহুতল ভবনে আগুন লেগেছে। এ ঘটনায় পাঁচটি প্রাইভেটকারসহ ভবনের দ্বিতীয় তলার একটি রেস্টুরেন্ট ও বাড়ির মালামাল পুড়ে গেছে।

আজ শুক্রবার ভোরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বাড়ির পাশের একটি কার সেন্টার থেকেই আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

যেভাবে আগুন ছড়ায়

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নগরীর বরেন্দ্র কলেজ এলাকায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে শুক্রবার ভোর ৪টার দিকে প্রথমে কার কেয়ার সেন্টারে আগুন লাগে। পরে সেখান থেকে পাশের ১০তলা ভবনে এ আগুন ছড়িয়ে পড়ে। ওই সময় ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ১২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

রাজশাহী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। কার সার্ভিসিং সেন্টারে আগুনে লেগে পাঁচটি কার পুড়ে গেছে। পরে সেখান থেকে পাশের ১০তলা আবাসিক ভবনে আগুন ছড়িয়ে পড়ে। এতে ওই ভবনের দ্বিতীয় তলায় থাকা একটি রেস্টুরেন্ট সম্পূর্ণ পুড়ে যায়। এ ছাড়া আবাসিক ফ্ল্যাটগুলোতে কিছু ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় একজন আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আগুন লাগার ঘটনায় কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এখনো জানা যায়নি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com