রাজশাহীতে ফায়ার সার্ভিস মোড় থেকে কোর্ট সড়ক পর্যন্ত আলোকায়নের উদ্বোধন

বুধবার আলোকায়নের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
বুধবার আলোকায়নের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি : কালবেলা

রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড় থেকে কোর্ট পর্যন্ত সড়ক অত্যাধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে সামনে সড়কবাতির সুইচ অন করে এই আলোকায়নের উদ্বোধন করেন-বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড় থেকে কোর্ট পর্যন্ত আড়াই কিলোমিটার সড়কে বসানো হয়েছে ১৩০টি দৃষ্টিনন্দন সড়কবাতির পোল। প্রতিটি পোলে রয়েছে ১৩টি করে বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক এলইডি বাতি।

এ সময় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীর বিভিন্ন সড়ক আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে। এক মাসের মধ্যে তালাইমারি থেকে ভদ্রা স্মৃতি অম্নান হয়েছে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বর পর্যন্ত সড়কও আধুনিক সড়কবাতিতে আলোকায়ন করা হবে। এ ছাড়া আগামীতে আরও বিভিন্ন সড়কে আলোকায়ন করা হবে। দিনে ও রাতের রাজশাহী দেখতে হবে আলাদা। রাজশাহীকে দিনে দেখতে এক রকম সুন্দর লাগবে, আর রাতে হবে আলো ঝলমলে।

বুধবার আলোকায়নের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
কাকে রেখে কার বিচার করব : সংসদে প্রধানমন্ত্রী

মেয়র বলেন, ইতিমধ্যে পরিচ্ছন্নতা, প্রশস্ত রাস্তা ও আলোকায়নসহ বিভিন্ন ক্ষেত্রে রাজশাহী দেশে ও দেশের বাইরে সুনাম অর্জন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সময় এই নগরীর প্রশংসা করেন। এই সুনাম ধরে রেখে রাজশাহীকে আরও সুন্দর করে সাজাতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী আশরাফুল হুদা টিটো, রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী প্রকৌশলী ইনজামুল হক, উপসহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম সুমন, কামাল পারভেজ, মিনহাজুল আবেদিন, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসগ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com