মোল্লাহাটে যাত্রীবাহী বাস-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী বাস-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ।
বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী বাস-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ।ছবি : কালবেলা

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী দুটি বাস এবং একটি ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন।  এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুড়িগাতী সরকারি পুকুর এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল (২৬) নাটোরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম (৪০) ও সাইফুল ইসলাম। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, সকাল সাড়ে ১০টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের সুড়িগাতী সরকারি পুকুর এলাকায় যাত্রীবাহী ঢাকাগামী ফাল্গুনী পরিবহন ও খুলনাগামী রুপসী বাংলা পরিবহনের সঙ্গে ওভার টেকিংয়ের সময় ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে রুবেল নামে একজন মারা যান।

তিনি আরও জানান, গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস দুটিকে জব্দ করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com