রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা : ওড়ানো যাবে না ড্রোন, বন্ধ থাকবে বার

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা : ওড়ানো যাবে না ড্রোন, বন্ধ থাকবে বার
ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে রাজশাহী মহানগর এলাকায় কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। আজ বুধবার আরএমপি কমিশনার আনিসুর রহমান এই নিষেধাজ্ঞা জারি করেন।

দুপুরে আরএমপির অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের পাঠানো এক বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জনসভাকে কেন্দ্র করে আগামী ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে ৩০ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত সব ধরনের অস্ত্রশস্ত্র বহন, আতশবাজি, পটকা ফুটানো, বিস্ফোরক দ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয় ও ব্যবহার এবং অনুমতি ব্যতিরেকে ড্রোন উড্ডয়ন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আজ বুধবার আরএমপি কমিশনার আনিসুর রহমান এই নিষেধাজ্ঞা জারি করেন।

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা : ওড়ানো যাবে না ড্রোন, বন্ধ থাকবে বার
সরকারের ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন : প্রধানমন্ত্রী

এ ছাড়া যে কোনো ধরনের মাদকদ্রব্য যেমন, দেশি-বিদেশি মদ, স্পিরিট/অ্যালকোহলসহ নেশাজাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ঘোষণা এবং ওপরে বর্ণিত সময় সব অনুমোদিত বার, মদের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার আওতাভুক্ত নয়।

উল্লেখ্য, আগামী ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় সারদা পুলিশ একাডেমি আয়োজিত সহকারী পুলিশ সুপারদের (বিসিএস পুলিশ) প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে অভিবাদন গ্রহণ এবং দুপুরে রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com