রাজশাহীতে গাঁজাসহ গ্রেপ্তার ১

গ্রেপ্তার মো. সাহেদ আলী।
গ্রেপ্তার মো. সাহেদ আলী। ছবি : কালবেলা

রাজশাহীতে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়।

আজ সোমবার সকাল ৭টার দিকে মেট্রোপলিটন এলাকার বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে বিপুল পরিমাণ গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ী মো. সাহেদ আলী (৩২) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর বাসিন্দা।

সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকাল ৭টার দিকে আরএমপি ডিবি পুলিশের একটি টিম মাদক ও চোরাচালান নির্মূলে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করছিল। এ সময় ডিবি পুলিশের ওই টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কয়েকজন মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। পরে পিকআপটি তল্লাশি করে ১২ কেজি গাঁজা জব্দসহ পিকআপ চালক মো. সাহেদ আলীকে গ্রেপ্তার করা হয়। এ সময় পিকআপের কেবিন থেকে কমল নামে একজন পালিয়ে যান।

গ্রেপ্তার মো. সাহেদ আলী।
কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার সাহেদ আলী গাঁজা বহন করে রাজশাহী নিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেন। তার বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। সেই মামলায় তাকে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com