বিএনপির সমাবেশস্থল পর্যবেক্ষণ করলেন মির্জা ফখরুল

শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে অবস্থিত কুমিল্লা ক্লাবে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে অবস্থিত কুমিল্লা ক্লাবে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।ছবি : কালবেলা

বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশস্থল কুমিল্লা টাউন হল মাঠ পর্যবেক্ষণ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আজ শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে অবস্থিত কুমিল্লা ক্লাবে যান। সেখানে ক্লাবের বেলকনি থেকে সমাবেশস্থল দেখেছেন এবং শনিবারের সমাবেশ সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত করার লক্ষ্যে নির্দেশনা দিয়েছেন।

কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুক্রবার সন্ধ্যায় টাউন হল মাঠ পরিদর্শনের লক্ষ্যে কুমিল্লায় আসেন। কিন্তু মাঠে বিপুল পরিমাণ নেতাকর্মী থাকায় তিনি মাঠের সামনে আসেননি। তবে দূর থেকে তিনি মাঠের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন এবং আগামীকাল একটি ঐতিহাসিক সমাবেশ হবে বলে আশা প্রকাশ করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের সার্বিক পরিস্থিতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে তুলে ধরেন। শনিবার সকাল ১০টা থেকে কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ শুরু হবে। মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ পূর্বনির্ধারিত সময় অনুযায়ী মঞ্চে আসবেন বলে জানিয়েছেন হাজী ইয়াছিন।

এদিকে সমাবেশের আগের রাতেই কুমিল্লা টাউন হল মাঠ পরিপূর্ণ হয়ে যায় ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর এবং কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে থেকে আসা নেতাকর্মীদের উপস্থিতিতে। রাতে তারা মাঠে অবস্থান করবে তাই টানানো হয়েছে শামিয়ানা। দূর-দূরান্ত থেকে আসা নেতাকর্মীদের খাবারে ব্যবস্থা করছেন কুমিল্লা জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com