জঙ্গি ও সন্ত্রাস দমনে সফল শেখ হাসিনার সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

হাতীবান্ধায় কম্বল বিতরণ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।
হাতীবান্ধায় কম্বল বিতরণ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।ছবি : কালবেলা

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে সরকার সফল। আমাদের চ্যালেঞ্জ অনেক কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে। আজ মঙ্গলবার লালমনিরহাটের হাতীবান্ধায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) রংপুরের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে র‌্যাব ফোর্সেস কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে সরকার সফল। আমাদের চ্যালেঞ্জ অনেক, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে। আজ মঙ্গলবার লালমনিরহাটের হাতীবান্ধায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) রংপুরের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে র‌্যাব ফোর্সেস কর্তৃক শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রাণ মুসলমান। তিনি তাহাজ্জুদ নামাজ পড়ে ঘুমান এবং ফজরের নামাজ পড়ে নিরলসভাবে দেশ ও জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি যতদিন বেঁচে থাকবেন দেশ আর অন্ধকারে যাবে না। এ দেশের জনগণ আলোকিত হতে চায়। তিনি জনগণের প্রত্যাশা পূরণে সবকিছু করছেন। তার ডিকশনারিতে ‘না’ বলে কোনো শব্দ নেই।

মন্ত্রী বলেন, সীমান্তে হত্যাকাণ্ড বন্ধ হচ্ছে না- এটা দুঃখজনক। বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমতো সীমান্তে হত্যাকাণ্ড বন্ধের চেষ্টা করছেন।

হাতীবান্ধায় কম্বল বিতরণ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।
বিএনপি ক্ষমতার লোভে অপরাজনীতি করছে : পরশ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন। তিনি তাঁর বক্তব্যে বলেন, র‌্যাব এ দেশের মানুষের আস্থা, নিরাপত্তা ও ভালোবাসার প্রতীক।

ওই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন র‍্যাব'র মহাপরিচালক এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩, রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com