কুড়িগ্রামে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

কুড়িগ্রামে গ্রেপ্তার হওয়া জামায়াতের পাঁচ নেতাকর্মী।
কুড়িগ্রামে গ্রেপ্তার হওয়া জামায়াতের পাঁচ নেতাকর্মী।ছবি : কালবেলা

কুড়িগ্রাম সদর উপজেলায় নাশকতার অভিযোগে জামায়াতের পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর ও ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ এলাকা থেকে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নাশকতার অভিযোগে মামলা করা হয়েছিল। আবার তারা সংগঠিত হয়ে তৎপরতা শুরু করছে—এমন খবর পেয়ে গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দুটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ বাজার জামায়াতের সাধারণ সম্পাদক ও রসুলপুর গ্রামের বাসিন্দা আব্দুল বাতেন (৪৮), একই ইউনিয়নের মরাটারী গ্রামের বাসিন্দা ও রাজারহাট দাখিল মাদ্রাসার শিক্ষক জাহেদুল ইসলাম (৪০), সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের চরবড়াইবাড়ী গ্রামের আবুল হোসেন (৪৮), একই ইউনিয়নের বাণির খামার গ্রামের আশরাফুল আলম ওরফে বদিউজ্জামান এবং চরবড়াইবাড়ী গ্রামের মোস্তাফিজুর রহমান।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, নাশকতার অভিযোগে ৫ জামায়াত নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এরই মধ্যে কুড়িগ্রাম সদর থানায় তাদের বিরুদ্ধে মামলার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

কুড়িগ্রামে গ্রেপ্তার হওয়া জামায়াতের পাঁচ নেতাকর্মী।
জামায়াতের ৩ নেতাকর্মী রিমান্ডে

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com