চেয়ারম্যানের বিরুদ্ধে আ.লীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগ

উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।
উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।ছবি : সংগৃহীত

ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম। এ জন্য গতকাল ‍বুধবার জীবনের নিরাপত্তা চেয়ে পরশুরাম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

ইব্রাহিম পরশুরাম পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বিলোনিয়া স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি।

ডায়েরিতে উল্লেখ করা হয়, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত মঙ্গলবার বিলোনিয়া স্থলবন্দর এলাকায় সভা চলাকালে কামাল মজুমদার তাকে প্রকাশ্যে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং হত্যার হুমকি দেন। এ কারণে বর্তমানে তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। জীবনের নিরাপত্তা চেয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ ব্যাপারে কামাল উদ্দিন মজুমদার জানান, জিডির ব্যাপারে তিনি কিছু জানেন না। ইব্রাহিম চোরাকারবারির মাধ্যমে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। গত কয়েকদিন আগে আইনশৃঙ্খলা কমিটির সভায় তার বিরুদ্ধে কথা উঠেছিল। এসব অভিযোগ থেকে বাঁচার জন্য ইব্রাহিম হয়তো কিছু করতে পারে।

পরশুরাম মডেল থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম থানায় ডায়েরি করেছেন। তদন্ত করে পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com