শুরু হলো শহীদ কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা

শহীদ এ এইচ এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতার উদ্বোধন করেন রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
শহীদ এ এইচ এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতার উদ্বোধন করেন রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। ছবি : কালবেলা

রাজশাহীতে অ্যাডভোকেট আবদুস সালাম টেনিস কমপ্লেক্স আয়োজিত শহীদ এ এইচ এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা ২০২২-এর উদ্বোধন করা হয়েছে।

গতকাল বুধবার বিকেলে টেনিস কমপ্লেক্সে পাঁচ দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। 

এতে বালক/বালিকা অনূর্ধ্ব-১২, বালক/বালিকা অনূর্ধ্ব-১৪, বালক/বালিকা অনূর্ধ্ব-১৬ ও বালক অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে ১৩টি ক্লাবের ১২০ খেলোয়াড় ও কোচ অংশ নিয়েছেন।

উদ্বোধনের আগে জুনিয়র টেনিস খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন রাসিক মেয়র। অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র লিটনসহ অন্য অতিথিদের সম্মাননা স্মারক দেওয়া হয়।

সন্ধ্যায় রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় সপুরা সিল্ক মিলস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বুধবার শুরু হয়ে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতা চলবে।

শহীদ এ এইচ এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা ২০২২ উদ্বোধন করেন রাসিক মেয়র।
শহীদ এ এইচ এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা ২০২২ উদ্বোধন করেন রাসিক মেয়র।ছবি : কালবেলা

এতে বালক/বালিকা অনূর্ধ্ব-১২, বালক/বালিকা অনূর্ধ্ব-১৪, বালক/বালিকা অনূর্ধ্ব-১৬ ও বালক অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে ১৩টি ক্লাবের ১২০ খেলোয়াড় ও কোচ অংশ নিয়েছেন। আগামীতে প্রতিবছর এই প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আবদুল বাতেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আবদুল জলিল, কলকাতার বেঙ্গল টেনিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুদর্শন ঘোষ, সপুরা সিল্ক মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ আলী।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, অ্যাডভোকেট আবদুস সালাম টেনিস কমপ্লেক্সের ভারপ্রাপ্ত সভাপতি মো. আশরাফুল হক উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মো. এহসানুল হুদা দুলু।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com