শুভেচ্ছা উপহার নিয়ে নীলার বাড়িতে হাজির ডিসি

শুভেচ্ছা জানাতে ফুটবলার নীলার বাড়িতে যান কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা।
শুভেচ্ছা জানাতে ফুটবলার নীলার বাড়িতে যান কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা।ছবি : কালবেলা

সাফ শিরোপা জয়ী নারী ফুটবল দলের অন্যতম সদস্য নীলুফা ইয়াসমিন নীলা। শিরোপা উঁচিয়ে দেশে ফিরলেও নিজ জেলার নেতৃস্থানীয় কারও পক্ষ থেকে শুভেচ্ছা বা অভিনন্দন না পাওয়ায় আক্ষেপ প্রকাশ করেছিলেন এই ফুটবলার। গত বৃহস্পতিবার বিকালে আক্ষেপ করে বলেছিলেন, 'বিজয়ী বেশে দেশে ফেরার পর তার নিজ জেলার কেউই তাকে অভিনন্দন কিংবা শুভেচ্ছা জানায়নি। টেলিফোনে একটিবারের জন্য হলেও কেউ ফোনও করেননি।'

নীলার এমন প্রতিক্রিয়া গণমাধ্যমে প্রচারের পর আজ শুক্রবার বিকালে তার বাড়িতে যান কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা। সেখানে গিয়ে নীলার মায়ের হাতে তুলে দেন ফুলের তোড়া ও মিষ্টি।

নীলার এ অর্জন শুধু কুষ্টিয়াবাসীর নয়, গোটা দেশের। নীলা লাল-সবুজের সম্মান এনে দিয়েছেন। তাই আমাদের তরফ থেকে নীলা ও তার পরিবারকে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রশাসক

জেলা প্রশাসকসহ প্রশাসনের কর্মকর্তারা নীলার কক্ষে গিয়ে র‍্যাকে সাজানো তার সব অর্জন ঘুরে দেখেন এবং নীলার মা ও বোনের সঙ্গে কথা বলেন। এ ছাড়া ফোনে নীলাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা প্রশাসক। পরে কথা বলেন স্থানীয় সংবাদিকদের সঙ্গে। বিলম্বে নীলাকে শুভেচ্ছা জানাতে তার বাড়িতে আসার কারণ জানান জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম।

তিনি বলেন, নীলা কুষ্টিয়া এলে তখনই শুভেচ্ছা জানানোর উপযুক্ত সময়। তাই নীলা আসামাত্রই জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার ইউএনও সাধন কুমার বিশ্বাস, এসিল্যান্ড দবির উদ্দিন, এনডিসি সাহেদ আরমান, কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র শাহিন উদ্দিন।

আগামী ২৮ সেপ্টেম্বর নীলা তার নিজ জেলা কুষ্টিয়ায় পা রাখবেন। তাকে স্বাগত জানাতে প্রস্তুত কুষ্টিয়াবাসী।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com