রূপগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, মা আটক

রূপগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, মা আটক
নারায়ণগঞ্জ জেলা।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ বছরের বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা হত্যার অভিযোগ উঠেছে তার মা ও সৎ বাবার বিরুদ্ধে। আজ বুধবার সকালে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শিশুর মাকে আটক করেছে পুলিশ।

নিহত তাওসিফ (৯) পাইস্কা এলাকার জামাল উদ্দিনের ছেলে এবং জনতা প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহত শিশুর বাবা জানান, ২০০৮ সালে শীলা আক্তারকে বিয়ে করেন তিনি। তাদের সংসারে তৌসিফ নামে এক ছেলে সন্তান জন্ম নেয়। এক বছর আগে তার স্ত্রী বোনের স্বামী জুলহাসের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাদের ডিভোর্স হয়।

জামাল উদ্দিন জানান, ছেলেকে কাছে রাখতে চাইলেও স্ত্রী নিজের কাছে রাখেন এবং জুলহাসকে বিয়ে করেন। বিয়ের পর শীলা ও তার স্বামী জুলহাস নানা কারণে তৌসিফকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। জুলহাস ও শিলা তাকে শ্বাসরোধে হত্যা করেছে বলেও অভিযোগ করেন তিনি।

রূপগঞ্জ থানার পরিদর্শক হুমায়ুন কবির জানান, তৌ‌সিফ আত্মহত্যা করেছে বলে তার মায়ের দাবি। কিন্তু এত ছোট এক‌টি ছেলে কেন আত্মহত্যা করবে সে‌টি বোধগম্য নয়। এ ছাড়া মায়ের কথাও এলোমেলো। তাই তাকে আটক করা হয়েছে।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় ছেলেটির বাবা বাদী হয়ে হত্যা মামলার অভিযোগ করেছেন বলেও জানান তিনি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com