রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজশাহীর চারঘাট উপজেলায় ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড় ভাই নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন (৪২) এবং অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার জামাল হোসেনের ছেলে। তার ছোট ভাই অভিযুক্ত আনারুল ইসলাম (৩৮) পলাতক রয়েছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম কালবেলাকে বলেন, ‘বেশ কয়েক দিন ধরে দুই ভাইয়ের মধ্যে জমির পাট জাগ দেওয়া ও টাকা-পয়সার লেনদেন নিয়ে বিরোধ চলছিল । এই বিরোধের জেরে বৃহস্পতিবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই আনারুল ইসলাম হাঁসুয়া নিয়ে বড় ভাই কামাল হোসেনের মাথায় আঘাত করে।

পরে পরিবারে সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আরও বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিকে আইনের আওতায়ন আনার চেষ্টা চলছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com