গ্রেপ্তার রঞ্জিত হাওলাদার।
গ্রেপ্তার রঞ্জিত হাওলাদার।ছবি : কালবেলা

রক্তদান করে পরিচয়, পরে ডেকে নিয়ে ধর্ষণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় তিন সন্তানের জননীকে ফুঁসলিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে দুদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রঞ্জিত হাওলাদার (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে ফতুল্লা রেললাইন বটতলা এলাকার একটি বাড়ি থেকে রঞ্জিতকে গ্রেপ্তার এবং ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। রঞ্জিত পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার পূর্ব সুবিধাখালি এলাকার সঞ্জয় হাওলাদারের ছেলে। তবে সে ফতুল্লার রেললাইন বটতলা এলাকায় ভাড়া বাড়িতে থাকত।

ভুক্তভোগী গৃহবধূ আজ শুক্রবার সকালে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, বাদীর স্বামীর বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ থানা এলাকায়। সেখানেই তিন সন্তান নিয়ে সে বসবাস করত। বাদীর স্বামী যশোরে কর্মরত।

চলতি বছরের ২০ মার্চ ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তার সুস্থতার জন্য রক্তের প্রয়োজন হলে ব্লাড ডোনার্স নামে একটি সংগঠনের হয়ে তাকে রক্ত দেয় রঞ্জিত হাওলাদার। তখন কৌশলে রঞ্জিত বাদীর মোবাইল নম্বর সংগ্রহ করে। পরবর্তীতে সে প্রায়ই বাদীকে ফোন করে উত্ত্যক্তসহ প্রেমের প্রস্তাব দিত।

রঞ্জিতের উত্ত্যক্তের মাত্রা বৃদ্ধি পেতে থাকলে বাদী তার সন্তানদের নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় বসবাসকারী তার বাবা-মায়ের কাছে চলে আসে। বিষয়টি জানতে পেরে রঞ্জিত গত বুধবার বিকালে পাগলা নন্দলালপুর এসে বাদীকে কৌশলে বাসা থেকে বের করে তার ভাড়া বাড়িতে নিয়ে যায় এবং একটি কক্ষে আটকে রেখে ধর্ষণ করে।

এদিকে মেয়ে বাড়ি না ফেরায় বাদীর বাবা-মা তার সঙ্গে ফোনে যোগাযোগ করলে বাদী তাদের জানায় রঞ্জিত তাকে আটকে রেখে ধর্ষণ করেছে। বিষয়টি বৃহস্পতিবার থানায় জানালে রাতে অভিযান চালিয়ে রঞ্জিতকে গ্রেপ্তার ও ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

Related Stories

No stories found.
kalbela.com