মৌলভীবাজারে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ২

মৌলভীবাজারে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ২
প্রতীকী ছবি

মৌলভীবাজারের রাজনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হন।

নিহত ব্যক্তিরা হলেন- তুলাপুর গ্রামের নূর মিয়ার ছেলে হেলাল মিয়া (৪০) ও কাজল মিয়া (২২)। আহতরা হলেন- জুবায়ের মিয়া (২৫), পংকি মিয়া (৬০), ইউপি সদস্য মো. লুৎফুর রহমান (৪৫), ঝুনুর ও চেমাই দাস। তারা বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় রাজু দাশ ও ধীরু দাশের মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। এর মধ্যে শুক্রবার রাজু দাশের লোকজন বিরোধপূর্ণ জায়গায় গাছ রোপণ করতে গেলে তার সঙ্গে ধীরু দাশের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় এলাকার ইউপি সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে তার ওপরে হামলা চালায় রাজু দাশের লোকজন।

হামলায় ইউপি সদস্যের সঙ্গে থাকা হেলাল মিয়া ও কাজল মিয়া গুরুতর আহত হন। পরে দুজনকে হাসপাতালে নেওয়ার সময় পথেই মৃত্যু হয় তাদের।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, 'এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার পর থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।'

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com