মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ, বাবা-ছেলেকে কুপিয়ে জখম

পিরোজপুরে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম।
পিরোজপুরে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম।ছবি : কালবেলা

পিরোজপুর সদর উপজেলায় মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করেছে স্থানীয় কয়েক যুবক। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখরিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার এসআই সৈকত হাসান সানী।

গুরুতর আহত সাখাওয়াত আলী হাওলাদার ও তার ছেলে নবিন হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলেন- পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখরিয়া এলাকার মৃত জাহাঙ্গীর হাওলাদারের পুত্র সিফাত হাওলাদার (২০), রিপন হাওলাদারের পুত্র রিশাত হাওলাদার (১৯) ও জামান হাওলাদারের পুত্র সামিউল হাওলাদার (২০)।

সাখাওয়াত আলীর ভাই মোহাম্মদ আলী জানান, স্থানীয় যুবক সিফাত, রিশাত ও সামিউলের সঙ্গে কিছু দিন আগে মোবাইলে গেম খেলা নিয়ে তার ভাইয়ের ছেলে নবিনের সঙ্গে ঝগড়া হয়। সে কারণে দুপুরে তার ভাই সাখাওয়াতের দোকানে গিয়ে বসে আবার তারা ঝগড়া করে। এ নিয়ে দুপুরেই সিফাত, রিশাত, সামিউল ধারালো অস্ত্র দিয়ে তার ভাই সাখাওয়াত ও নবিনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহতবস্থায় উদ্ধার করে তাদের পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ডা. মো. রমজান আলী জানান, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে এলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে এবং অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com