মা-বোনকে পিটিয়ে মামার বুকে ছুরি চালায় ভাগিনা

গ্রেপ্তার নিয়ন।
গ্রেপ্তার নিয়ন। ছবি : সংগৃহীত

নিয়ন শেখ। বসয় মাত্র ২২ বছর। নরসিংদীর পলাশ থানার মধ্যপাড়ায় বসবাস করেন। তারা দুই ভাই ও এক বোন। সে সবার ছোট। তাদের বাবা-মা তাদের সম্পত্তি ভাই বোনের মধ্যে ভাগ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। এখানেই ঘটে বিপত্তি। সম্পত্তির জেরে মা-বোনকে মারপিটের পর মামার বুকে ছুরি চালিয়ে হত্যা করে নিয়ন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত মাসের ১৭ এপ্রিল রাতে নিয়ন শেখ তার মাকে বাড়িতে একা পেয়ে তার ওপর মারমুখী আচরণ করে। বিষয়টি তার মামা বাড়ির লোকজন জানতে পেয়ে নিয়ন শেখের মা শেফালী বেগম ও তার বোন বিথী আক্তারকে নিয়ে তাদের বাড়ি চলে যায়।

পরের দিন বিকেলে বিথী তার বাবার বাড়ি থেকে তার মালিকানাধীন গরুটি মামার বাড়ি নিয়ে আসে। নিয়ন শেখ এটা জানতে পেরে তার মামার বাড়ি এসে তার মা ও বোনকে মারপিট করে গরু নিয়ে যাওয়ার চেষ্টা করে।

ঠিক তখনই ঘরে থাকা তার মামা আতাউর বাইরে এসে ঘটনার প্রতিবাদ করলে নিয়নের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে মামার বুকে আঘাত করে। এতে তার মামা মাটিতে লুটিয়ে পড়ে। নিয়ন শেখ দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

পরে তার মামা আতাউরকে গুরুতর রক্তাক্ত অবস্থায় প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার আরও বেশি অবনতি হলে ২৪ এপ্রিল সেখানে থেকে রামপুরার অ্যাডভান্স হসপিটালের আইসিইউতে ভর্তি করা হয়। ওই দিন রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

এই ঘটনার পরে আতাউরের স্ত্রী দিলরুবা আক্তার বাদী হয়ে নিয়ন শেখের বিরুদ্ধে নরসিংদীর পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর গতকাল মঙ্গলবার রাতে গাজীপুরের কালিগঞ্জ থানার বাগবাড়ী এলাকা থেকে নিয়নকে গ্রেপ্তার করে সিআইডি।

এই বিষয়ে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, সিআইডির এলআইসি শাখা ঘটনার ছায়া তদন্ত শুরু করে। ঘটনাস্থল ও আশপাশ এলাকার বিভিন্ন উৎস হতে প্রয়োজনীয় তথ্য সরেজমিনে সংগ্রহ করে। পরবর্তীতে সংগৃহীত বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে নিয়নের সংশ্লিষ্টতা পাওয়া যায়।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com