বরপক্ষকে খাবার কম দেওয়ায় সংঘর্ষ, আহত ১০

নরসিংদীর রায়পুরার ঘটনাস্থল।
নরসিংদীর রায়পুরার ঘটনাস্থল।ছবি: সংগৃহীত

নরসিংদী রায়পুরার বিয়ে বাড়িতে বরপক্ষকে খাবার কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (২০ মে) বিকেলে রায়পুরার পূর্ব হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

স্থানীয়রা জানায়, রায়পুরার মুসাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ের (২০) সাথে রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আতাউরের ছেলের (২৫) সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।

পরে দুই পরিবারের সম্মতিতে শুক্রবার বিয়ের দিন ধার্য করা হয়। তবে বিয়েতে বরপক্ষকে পরিমাণে কম খাবার দেওয়ার অভিযোগ করে খাবার ভর্তি প্লেট ঢিল মেরে ফেলে দেন বরের বাবা রফিকুল ইসলাম। এ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে শুরু হয় তর্কবিতর্ক। তারপর হাতাহাতি থেকে শুরু হয় মারামারি।

এ ঘটনায় স্থানীয় সাংবাদিকসহ দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে, বিয়ে সম্পন্ন না করেই বর ফিরে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেন নববধূ।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। কিন্তু আমরা চলে আসার পর জানতে পারি বর পক্ষ বিয়ে সম্পন্ন না করেই চলে গেছে। তবে এ ঘটনায় কোনো পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com