ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের সদস্যরা।
গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের সদস্যরা। ছবি : কালবেলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি নিটিং কারখানার ফিডার ম্যানকে (নিটিং অপারেটর) মারধরের ঘটনায় কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিষ্ঠান‌টির এক শ্রমিককে চাকরিচ্যুত করার জেরে ওই ঘটনা ঘটে বলে জা‌নিয়েছে পুলিশ। গত রোববার রাতে তাদের ফতুল্লার পঞ্চব‌টির শাসনগাঁও বিসিক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কিশোররা হলো- ফতুল্লা মডেল থানার শাসনগাঁওয়ের আ. মালেকের ছেলে রাকিব (১৮), একই এলাকার আসাদের ছেলে মৃদুল (১৮), দেলোয়ার হোসেনের ছেলে জুয়েল (১৮), সুজনের ছেলে মেহেদী হাসান (১৯), সানু চৌকিদারের ছেলে হৃদয় (১৯), নুর মোহাম্মদের ছেলে বাশার (১৭) ও মৃত রায়হানের ছেলে রিকন ইসলাম (১৮)।

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু জানান, রোববার রাত ৮টার দিকে গ্রেপ্তার কিশোররাসহ অজ্ঞাত আরও ৫-৬ জন দেশীয় ধারালো অস্ত্র, হাতুড়ি, লোহার রড দিয়ে জান্নাত নিট ফেব্রিক্স অ্যান্ড নিটিং নামে একটি কারখানার ফিডার ম্যান সুইটকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে রাত ১০টার দিকে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত এই সাতজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় কারখানাটির মালিক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com