নিজ বাসায় যুবকের ঝুলন্ত মরদেহ

নিজ বাসায় যুবকের ঝুলন্ত মরদেহ
প্রতীকী ছবি

কুড়িগ্রামে নিজ বাসা থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার বেলগাছ ইউনিয়নের পল্লী বিদ্যুৎ অফিসসংলগ্ন ছোট পুলেরপাড় এলাকার ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

৪০ বছর বয়সী আমিনুল ইসলামের বাড়ি নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বোর্ডের বাজার এলাকায়। তিনি রংপুরে একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। প্রতি সপ্তাহে বাসায় আসতেন।

নাছিমা হঠাৎ ঘুম ভেঙে পাশের ঘরে গিয়ে আমিনুলের মরদেহ ঝুলতে দেখেন। সে সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

পুলিশ জানায়, আমিনুলের দুই স্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি নাছিমা বেগমের বাসায় আসেন। রাতে তাদের মধ্যে পারিবারিক কলহ হয়। একপর্যায়ে নাছিমা ঘুমিয়ে পড়েন। হঠাৎ ঘুম ভেঙে পাশের ঘরে গিয়ে আমিনুলের মরদেহ ঝুলতে দেখেন। সে সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, ‘ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে আমিনুল আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com