‘বেঁচে আছেন, শুকরিয়া করেন’ বলে প্রত্যাহার হলেন ওসি

ওসি ফিরোজ তালুকদার
ওসি ফিরোজ তালুকদারছবি: সংগ্রহীত

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন আবুল কাশেম ভূঁইয়া। এরআগে, থানার ওসি ফিরোজ তালুকদারকে প্রত্যাহার করেছে পুলিশ।

আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফারিয়া আফরোজ।

তিনি জানান, প্রশাসনিক কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ফিরোজ তালুকদারকে প্রত্যাহার করেছে। এরপর তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। এ স্থলে ওসি হিসেবে আবুল কাশেম ভূঁইয়াকে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে ভৈরব থেকে একটি প্রাইভেট কারে ঢাকায় ফিরছিলেন ব্যংক কর্মকর্তা আল-মামুন। এসময় নরসিংদীতে পৌঁছার পর যাত্রীর বেশে থাকা চার ছিনতাইকারী তার গলায় ছুরি ধরে। পরে ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা মুঠোফোন, মানিব্যাগ ছিনিয়ে নেয়।

পরে মানিব্যাগে থাকা কার্ডের পিন হাতিয়ে নরসিংদীতে থাকা ডাচ-বাংলা ব্যাংকের একটি বুথ থেকে ১ লাখ ৯১ হাজার টাকা তুলে নেয়। টাকা তুলে নেওয়ার পর ছিনতাইকারীরা আল-মামুনকে বাবুরহাট এলাকায় একটি হোটেলের সামনে ফেলে যায়। এসময় তার পকেটে ২০০ টাকাও দেয় ছিনতাইকারীরা।

পরে ওই ব্যাংক কর্মকর্তা এক ব্যাক্তির মুঠোফোন থেকে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করলে পুলিশ তাকে মাধবদী থানায় নিয়ে যায়। এরআগে ঘটনাস্থলে নরসিংদী মডেল ও মাধবদী উভয় থানার পুলিশ কর্মকর্তারা এসেছিলেন। পরে তাকে মাধবদী থানার হাতে হস্তান্তর করা হয়। কিন্তু সেখানে কোনো অভিযোগ গ্রহণ না করে পুলিস সদস্যরা তাকে ঢাকাগামী একটি বাসে তুলে দেয়।

এরপর তিনি একটি লিখিত অভিযোগ নিয়ে নরসিংদী থানায় যোগাযোগ করলে ওসি ফিরোজ তালুকদার বলেন, ‘আপনি ব্যাংকে চাকরি করেন, এই ভুল কেমনে করলেন? বেঁচে আছেন, শুকরিয়া করে চলে যান।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com