জেলা পরিষদ নির্বাচন নিয়ে ময়মনসিংহ আ.লীগের বর্ধিত সভা

বুধবার ময়মনসিংহ নগরীর একটি রেস্টুরেন্টে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।
বুধবার ময়মনসিংহ নগরীর একটি রেস্টুরেন্টে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়। ছবি : কালবেলা

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রাথী অধ্যাপক ইউসুফ খান পাঠানকে বিজয়ী করার লক্ষ্যে বর্ধিত সভা করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।

গতকাল বুধবার নগরীর একটি রেস্টুরেন্টে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

এতে ময়মনসিংহের সব পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সব সদস্য এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বুধবার ময়মনসিংহ নগরীর একটি রেস্টুরেন্টে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

সভায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ফরিদ আহমেদ, অ্যাডভোকেট জালাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মন্তা, অধ্যাপক ইউসুফ খান পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, প্রচার সম্পাদক আহসান মোহাম্মদ আজাদ, শ্রমবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুবক্কর সিদ্দিক, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক শিব্বির আহমেদ চৌধুরী মিরন, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাসানী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক হাজি আবদুর রফিক, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক অধ্যক্ষ আতিক, উপদপ্তর সম্পাদক ডেভিড, জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার উল আবেদীন খান তুহিন এমপি, অ্যাডভোকেট এমদাদুল হক সেলিম, হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও মসিক মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আশরাফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাজী মনজুর মোর্শেদ রাজু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান, যুগ্ম আহ্বায়ক এইচ এম ফারুক, রফিকুল ইসলাম পিন্টু।

এ ছাড়া ঈশ্বরগঞ্জ, ত্রিশাল, নান্দাইল ও ফুলপুরের পৌর মেয়র এবং ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

বুধবার ময়মনসিংহ নগরীর একটি রেস্টুরেন্টে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা পরিষদ নির্বাচন : নৌকার টিকিট পেলেন মীর ইকবাল

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com