কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে নেত্রীকে যৌন হয়রানির অভিযোগ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।
কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।ছবি : সংগৃহীত

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টা এবং যৌন হয়রানির অভিযোগ করেছেন জেলা ছাত্রলীগের এক নেত্রী। আজ সোমবার কুষ্টিয়া মডেল থানায় তিনি এ বিষয়ে একটি অভিযোগ করেন।

অভিযোগে ভুক্তভোগী নেত্রী বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সঙ্গে দীর্ঘদিন রাজনীতি করছি। বেশ কিছুদিন ধরে তিনি বিভিন্ন সময় আমাকে কুপ্রস্তাব এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে বাধ্য হয়ে রাজনীতিতে তার সংস্পর্শ ত্যাগ করি। এর পরও তিনি এবং তার সহযোগীরা আমাকে নানাভাবে ফলো করেন এবং উল্টাপাল্টা কথাবার্তা বলেন।

সর্বশেষ ফেসবুকে ফেইক আইডি খুলে এডিট করে আমার পার্সোনাল ছবি ছড়িয়ে দেন এবং নানা ধরনের বাজে কথাবার্তা পোস্ট করেন। পরবর্তী সময়ে তাকে এ বিষয়গুলো করতে নিষেধ করলে তিনি আমাকে প্রাণনাশের হুমকি দেন। একই সঙ্গে তার প্রস্তাবে রাজি না হলে অকথ্য ভাষায় গালাগালসহ নানা ধরনের হুমকি-ধমকি দিতে থাকেন।

ছাত্রলীগের ওই নেত্রী বলেন, এভাবে নারী কর্মীদের হেনস্তা করলে ছাত্রলীগের মতো ঐতিহ্যবাহী একটি সংগঠনে নারীরা রাজনীতি করতে উৎসাহী হবেন না।

এ বিষয়ে কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার ইসলাম বলেন, আমাদের কাছে এ-সংক্রান্ত একটি অভিযোগ দেওয়া হয়েছে। আমরা যাচাই-বাছাই করছি, কতটুকু সত্য মিথ্যা পরে বলা যাবে।

এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com