অটোভ্যানচালক হারুন হত্যা : পলাতক দুই আসামি গ্রেপ্তার

বগুড়ার দুপচাঁচিয়ায় অটোভ্যানচালক হারুন হত্যা মামলার পলাতক দুজন আসামি গ্রেপ্তার।
বগুড়ার দুপচাঁচিয়ায় অটোভ্যানচালক হারুন হত্যা মামলার পলাতক দুজন আসামি গ্রেপ্তার।ছবি : কালবেলা

বগুড়ার দুপচাঁচিয়ায় আলোচিত অটোভ্যানচালক হারুন হত্যা মামলার পলাতক দুজন আসামিকে গ্রেপ্তার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলো দুপচাঁচিয়া সদর ইউনিয়নের ভাটাহার গ্রামের রেজাউল করিম ওরফে রাজ্জাকের ছেলে আয়নুল হক (৩৮) ও একই ইউনিয়নের কুশ্বহর গ্রামের হেলাল ওরফে চান্দুর ছেলে সেলিম ওরফে পল্টু (৪৫)।

তথ্যপ্রযুক্তির সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন ইপিজেড থানাধীন হালিশহর এলাকা থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী আজ শুক্রবার দুপুরে চুরি যাওয়া অটোভ্যানের চারটি ব্যাটারি উদ্ধার করা হয়।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘আসামিদের শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। দ্রুত সময়ে পুরো তদন্ত শেষ করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।’

প্রসঙ্গত, গত ২৮ আগস্ট রাতে অটোভ্যানচালক হারুন অর রশিদকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখে হয়। পরদিন সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার দূরে একটি বাগান থেকে হারুনের অটোভ্যানটি উদ্ধার করে। এ ঘটনার পাঁচ দিনের মাথায় ২ সেপ্টেম্বর রাতে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে উপজেলার আশুঞ্জা গ্রামের শুকুর আলীর ছেলে মুক্তার হোসেন (৪০) ও পৌর এলাকার জয়পুরপাড়া মহল্লার জিল্লুর রহমানের পালকপুত্র শাকিলকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যমতে পলাতক থাকার ২৫ দিন পর আয়নুল ও পল্টুকে গ্রেপ্তার করা হয়।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com