সেনাবাহিনীর এএসসি কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত

সেনাবাহিনীর এএসসি কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত।
সেনাবাহিনীর এএসসি কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত।ছবি : সংগৃহীত

বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি সার্ভিস কোরে বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার খুলনার জাহানাবাদ সেনানিবাসের এএসসি সেন্টার এন্ড স্কুলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। বার্ষিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত এএসসি কোরের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশে উদ্বোধনী বক্তব্য দেন তিনি। পাশাপাশি এ কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত বিভিন্ন কার্যক্রম বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় এএসসি কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় দেশের অবকাঠামোগত উন্নয়নে সক্রিয় অবদানের কথা স্মরণ করেন সেনাবাহিনী প্রধান। একই সঙ্গে আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকতে এই কোরের সব সদস্যের প্রতি আহ্বান জানান তিনি।

এই সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী, চিফ কনসালটেন্ট জেনারেল ও সেনাকল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ইফতেখার আনিস, এডহক কনস্ট্রাকশন সুভারভিশন কনসালটেন্ট মেজর জেনারেল এ কে এম রেজাউল মজিদ এবং যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা।

সেনাবাহিনী প্রধান জাহানাবাদ সেনানিবাসে শহিদদের সম্মানে নির্মিত ‘সংশপ্তক’-এ পুষ্পস্তবক অর্পণ করেন এবং বিভিন্ন সামরিক স্থাপনাগুলো পরিদর্শন করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com