বাগেরহাট যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস

বাঁ দিক থেকে বাগেরহাট যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস।
বাঁ দিক থেকে বাগেরহাট যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস।ছবি : সংগৃহীত

বাগেরহাট জেলা শাখায় সরদার নাসির উদ্দীনকে সভাপতি এবং মীর জায়েসী আশরাফী জেমসকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেছে যুবলীগ।

আজ বুধবার বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত বাগেরহাট জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

দীর্ঘ ১৬ বছর পর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

সম্মেলনে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন সভাপতি এবং মীর জয়েসী আশরাফী জেমস সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ওই কমিটিকে আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com