‘দুর্নীতি-লুটপাট বন্ধে ইসলামী অনুশাসনের বিকল্প নেই’

‘দুর্নীতি-লুটপাট বন্ধে ইসলামী অনুশাসনের বিকল্প নেই’

দুর্নীতি-লুটপাট বন্ধে ইসলামী অনুশাসনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, দেশে ডলার সংকট ও খাদ্য পরিস্থিতি নিয়ে জনমনে উদ্বেগ ক্রমেই বেড়েই চলেছে। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনসাধারণ অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছেন। এমতাবস্থায় চুরি, অপব্যবহার ও লুটপাট বন্ধ করে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনতে ইসলামী অনুশাসনের কোনো বিকল্প নেই।

আজ বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ‘আমাদের সবাইকে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করার জন্য কাজ করতে হবে। ইসলাম ছাড়া গতানুগতিকভাবে কেবল ক্ষমতার হাত বদলে জাতির ভাগ্যের কোনো পরিবর্তন হবে না।

‘লুটেরাদের বর্জন করতে হবে। স্বাধীনতার দীর্ঘ ৫১ বছরে যারা দেশকে দুর্নীতিগ্রস্ত করে নিজেদের আখের গুছিয়েছে তাদের সবাইকে বর্জন করতে হবে। দেশপ্রেমিক, আল্লাহভীরু সরকার প্রতিষ্ঠা করতে হবে।’

ওই সময় উপস্থিত ছিলেন—দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহবিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অর্থ সম্পাদক হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরীসহ অনেকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com