সরকারের বোধোদয় হলে তারা ক্ষমতা ছেড়ে নির্বাচন দিবে : ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক

ওয়ারী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মিসভায় আলোচকরা।
ওয়ারী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মিসভায় আলোচকরা।ছবি : কালবেলা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, দেউলিয়া সরকারের বোধোদয় হলে তারা ক্ষমতা ছেড়ে নির্বাচন দিক, না হলে আন্দোলনের বৃহত্তর কর্মসূচি দেয়া হবে।

আজ বুধবার দুপুরে গোপীবাগস্থ সাবেক মেয়র সাদেক হোসেন খোকার বাসভবনে ঢাকা মহানগর দক্ষিণের ওয়ারী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মিসভায় সভাপতির বক্তব্যে আবদুস সালাম এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের কোনো মানুষ চায় না এই সরকার ক্ষমতায় থাকুক, তারপরও এরা বেহায়ার মতো ক্ষমতায় থেকে নির্বাচন দিয়ে আবারো ক্ষমতায় আসতে চায়। সরকারের উদ্দেশ্যে আবদুস সালাম বলেন, অনেক দিন জোর করে ক্ষমতায় আছেন, কামাই রোজগার ভালোই করছেন, এবার আল্লাহর ওয়াস্তে ক্ষমতা ছেড়ে দিন। আর না হলে কেয়ারটেকার আনার জন্য আওয়ামী লীগ যা যা করেছে—আমরাও তাই করব।

আবদুস সালাম বলেন, আপনারা এতদিন ক্ষমতায় থেকে কি করলেন? আজ বিদ্যুৎ দিতে পারেন না, জ্বালানি তেল দিতে পারেন না, সব পণ্যের দাম বেড়ে গেছে, দেশের জন্য মমতাবোধ থাকলে ক্ষমতা থেকে নেমে যান। অনেক জ্বালাইছেন এবার আল্লাহর ওয়াস্তে বাদ দেন, দেশের আর বারোটা বাজাইয়েন না। তিনি বলেন, রিজার্ভ শেষ, এবার স্বর্ণ বেচা শুরু হইছে, এভাবে চলতে পারে না।

কর্মিসভায় অন্যদের মধ্যে বিএনপি নেতা মোশাররফ হোসেন খোকন, সাব্বির আহমেদ আরেফ, হাজি লিয়াকত আলী, সাইদুর রহমান মিন্টু, যুবদল দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম, গোলাম মোস্তফা সাগর, মুকিতুল আহসান রঞ্জু, স্বেচ্ছাসেবক দল দক্ষিণের সভাপতি শফিউদ্দিন সেন্টু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শ্রমিক দল নেতা সুমন ভুঁইয়া, বদরুল আলম সবুজ, ছাত্রদল নেতা পাভেল সিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com