আ.লীগ মাঠে নামলে স্বাধীনতাবিরোধীরা পালাতে শুরু করবে : সমাজকল্যাণমন্ত্রী

বুধবার জাতীয় সমাজসেবা একাডেমিতে ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।
বুধবার জাতীয় সমাজসেবা একাডেমিতে ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়। ছবি : কালবেলা

স্বাধীনতার পক্ষের শক্তি ও বাংলাদেশ আওয়ামী লীগ মাঠে-ময়দানে নামলে স্বাধীনতাবিরোধীরা আবার পালাতে শুরু করবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মন্ত্রী বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতাবিরোধীদের আস্ফালন দেখতে পাচ্ছি। তাদের উদ্দেশে বলি, কোনো লাভ নাই। স্বাধীনতার পক্ষের শক্তি ও বাংলাদেশ আওয়ামী লীগ মাঠে-ময়দানে নামলে স্বাধীনতাবিরোধীরা আবার পালাতে শুরু করবে।

আজ বুধবার রাজধানীর আগারগাঁওয়ের জাতীয় সমাজসেবা একাডেমিতে ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

নুরুজ্জামান আহমেদ বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতাবিরোধীরা আমাদের ইতিহাসকে ভূলুণ্ঠিত করেত চেয়েছিল। তারা দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তাদের সে আশা সফল হয়নি। তারা আগামী নির্বাচনকে কেন্দ্র করে আবারও সক্রিয় হওয়ার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে ৫২ ধরনের সেবা দেওয়ার কথা জানিয়ে মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আন্তরিকতার সঙ্গে এই সেবা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু সালেহ্ মোস্তফা কামাল।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com