ঢাকা মহানগর উত্তর বিএনপির ২৬ থানার কমিটি ঘোষণা

বিএনপির লোগো
বিএনপির লোগো

ঢাকা মহানগর উত্তর বিএনপির অধীন ২৬টি থানায় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার রাতে সংগঠনের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক এ কমিটি অনুমোদন দেন। ৩১ সদস্যবিশিষ্ট এসব কমিটিতে একজন আহ্বায়ক ও ১৩ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটিতে তিনজনকে স্বাক্ষর ক্ষমতা দেওয়া হয়েছে।

ঘোষিত কমিটিতে উত্তর-পূর্ব থানায় আহ্বায়ক হিসেবে শাহ আলম, যুগ্ম আহ্বায়ক এসএ মনির হাসান ভূইয়া ও শহিদুল ইসলাম সুমন; আদাবর থানার আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক সাদেক হোসেন স্বাধীন ও আবুল কালাম আজাদ; বাড্ডার আহ্বায়ক তাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের বাবু ও এমদাদুল হক এমদাদ; বনানীর আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান ও ইমাম হোসেন নুর; ভাষানটেকের আহবায়ক কাদির মাহমুদ, যুগ্ম আহ্বায়ক খন্দকার ইব্রাহীম খলিল ও রেজা নুর সেলিম (সেলিম রেজা);

বিমানবন্দর থানার আহ্বায়ক মনির হোসেন ভূইয়া, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দেলু ও আসলাম হোসেন; দক্ষিণখানের আহবায়ক মোতালিব হোসেন রতন, যুগ্ম আহ্বায়ক হেলাল তালুকদার ও আমিরুল ইসলাম বাবলু; দারুস সালাম থানার আহ্বায়ক এস এ সিদ্দিক সাজু, যুগ্ম আহ্বায়ক আরিফ মৃধা ও আবু সায়েম মন্ডল; গুলশানের আহ্বায়ক দ্বীন ইসলাম, যুগ্ম আহ্বায়ক শরিফ উদ্দিন মামুন ও শাহাজাহান কবির; হাতিরঝিলের আহ্বায়ক নাজমুল হক মাসুম, যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ খান ও সফিউদ্দিন শাহীন মাহমুদ; কাফরুল থানার আহ্বায়ক সৈয়দ একরাম হোসেন বাবুল, যুগ্ম আহ্বায়ক আকরামুল হক ও সাব্বির দেওয়ান জনি; ক্যান্টনমেন্ট থানার আহ্বায়ক অ্যাডভোকেট আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ বাবুল ও মিয়াজ উদ্দিন।

বিএনপির লোগো
জনগণ এবার নিজেই নিজেদের ভাগ্য নির্ধারণ করবে : ফখরুল

খিলক্ষেত থানার আহ্বায়ক হাজী এস. এম ফজলুল হক, যুগ্ম আহ্বায়ক সোহরাব খান স্বপন ও মোবারক হোসেন দেওয়ান; মিরপুরের আহ্বায়ক আব্দুল মতিন, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দুলু ও আবুল বাশার ভূইয়া; মোহাম্মদপুরের আহ্বায়ক শুক্কুর মাহমুদ, যুগ্ম আহ্বায়ক এনায়েতুল হাফিজ (এনায়েত) ও অ্যাডভোকেট সারোয়ার হোসেন; পল্লবীর আহ্বায়ক সাজ্জাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন ও আশরাফ গাজী; রামপুরার আহ্বায়ক হেলাল কবির হেলু, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ভূইয়া ও রেজাউল করিম (বড় মিয়া); রূপনগরের আহ্বায়ক জহিরুল হক, যুগ্ম আহ্বায়ক ইঞ্জি. মজিবুল হক ও আলী আহম্মেদ রাজু; শাহআলী থানার আহ্বায়ক এস. এম কায়সার পাপ্পু, যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন দেওয়ান ও সোলায়মান দেওয়ান।

বিএনপির লোগো
সরকারের পতন হবে এই বছর : মান্না

এ ছাড়া শেরে-বাংলা নগর থানার আহ্বায়ক সিরাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক নাইমুর রহমান চৌধুরী নাইম ও তোফায়েল আহম্মেদ; তেজগাঁও শিল্পাঞ্চল থানার আহ্বায়ক আইনুল ইসলাম চঞ্চল, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল আলম মন্টু ও রহমত উল্ল্যাহ; তেজগাঁও থানার আহ্বায়ক মোহাম্মদ আলী, যুগ্ম আহ্বায়ক মিরাজ হায়দার আরজু ও হাফিজুর ইসলাম কবির; তুরাগ থানার আহ্বায়ক আমান উল্লাহ ভূইয়া, যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ খোকা ও জহিরুল ইসলাম; উত্তরা-পশ্চিম থানার আহবায়ক মেজবাহ উদ্দিন খোকন, যুগ্ম আহ্বায়ক আজমল হুদা মিঠু ও আলাউদ্দিন আহম্মেদ; উত্তরখান থানার আহ্বায়ক রফিকুল ইসলাম (রফিক মেম্বার), যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম বেপারী ও রফিকুল ইসলাম সরকার মুকুল; ভাটারা থানার আহ্বায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহ্বায়ক হিসেবে মোহাম্মদ আলী ও ফরিদ আহম্মেদ টিটুকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com