নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মী

বিক্ষোভ ও সমাবেশে অংশ নিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির  নেতাকর্মী।
বিক্ষোভ ও সমাবেশে অংশ নিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মী।ছবি : কালবেলা

সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবিতে আজ বুধবার দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপিসহ সমমনা দলগুলো। ঢাকায় কেন্দ্রীয়ভাবে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় সমাবেশ করবে বিএনপি।

এ সমাবেশে অংশ নিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন দলটির  নেতাকর্মীরা। দুপুর ১২টার পর থেকে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় বিএনপি নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা যায়। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা কর্মসূচিতে অংশ নিয়েছেন। অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক ব্যানার নিয়ে নয়াপল্টনের সামনের সড়কে মিছিল করছেন।

কার্যালয়ের সামনের সড়কে চারটি ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ বানানো হয়েছে। সমাবেশ থেকে নতুন কর্মসূচি ঘোষণা করা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমানসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। সঞ্চালনায় থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

বিক্ষোভ ও সমাবেশে অংশ নিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির  নেতাকর্মী।
নয়াপল্টন কার্যালয়ে ভাঙচুরে প্রায় ৫১ লাখ টাকার ক্ষতি : বিএনপি

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com