রিজভীর মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ

রিজভীর মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ।
রিজভীর মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ।ছবি : কালবেলা

কারাগারে বন্দি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় অবিলম্বে তার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ‘রিজভী আহমেদ মুক্তি সংগ্রাম পরিষদ’। আজ বৃহস্পতিবার দুপুরে পরিষদের আহ্বায়ক সঞ্জয় দে রিপন ও সদস্য সচিব মো. শিপন খানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল করে সংগঠনটি। বিক্ষোভ মিছিলটি রাজধানীর শান্তিনগর মোড় থেকে শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

সঞ্জয় দে রিপন দাবি করেন, ‘জাতীয়তাবাদীদের অন্যতম পাওয়ার হাউস রিজভী আহমেদকে এই সরকার ভয় পায় বলেই বিনা কারণে তাকে কারারুদ্ধ করা হয়েছে। তার শারীরিক অবস্থা উদ্বেগজনক। তাই অবিলম্বে তাকে মুক্তি দেওয়ার আহ্বান জানাই।’

এ সময় মিছিলে আরও উপস্থিত ছিলেন শ্রমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের খাজা, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুফতিজুল কবীর কিরণ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা মো. রবিন হোসেন, শ্রমিক নেতা মো. বাদল সরকার, যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা মিজানুর রহমান তপন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলনেতা মো. নজরুল ইসলাম, ছাত্রনেতা মো. কাউসার আলম, মো. সম্রাট আহমেদসহ শতাধিক নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com